ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

আমার জীবনের সবচেয়ে বাজে সময় সাল্লুর সঙ্গে ৮ বছরের সম্পর্ক: সোমি


বিনোদন ডেস্ক
216

প্রকাশিত: ০৮ জানুয়ারী ২০২৩ | ০৫:০১:৩৭ পিএম
আমার জীবনের সবচেয়ে বাজে সময় সাল্লুর সঙ্গে ৮ বছরের সম্পর্ক: সোমি ফাইল-ফটো



সোমি আলী, সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফের সঙ্গে বলিউড তারকা সালমান খানের প্রেমের সম্পর্ক বেশি আলোচিত হয়েছে। অনেক আগে সম্পর্ক ভেঙে গেলেও সোমি প্রায়ই সালমানের বিরুদ্ধে নানা অভিযোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হন। আবারও তিনি সালমানের বিরুদ্ধে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে সোমি আরও লিখেছেন, ‘সালমানের সঙ্গে কাটানো ৮ বছর আমার জীবনের সবচেয়ে জঘন্যতম সময়। সে সবসময় আমাকে ছোট করে কথা বলতো, আমি কতটা কুৎসিত, অপদার্থ ও নির্বোধ সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতো। এমন কোনো দিন নেই যেদিন সালমান আমাকে আমি কতটা মূল্যহীন ও ছোটলোক সেটা অনুভব করায়নি। বছরের পর বছর সে আমাকে প্রেমিকা হিসেবে স্বীকৃতি দেয়নি। যখন দিয়েছে তখন বন্ধুদের সামনেই আমাকে অপমান করেছে, ছোট করেছে।

তার এসব আচরণে বিরক্ত হয়ে আমি অন্য সম্পর্কে জড়িয়েছি, এমন কাউকে খোঁজার চেষ্টা করেছি যে আমাকে ভালোবাসবে, যত্ন করবে। যে আমাকে অপমান করবে না, সত্যিকার অর্থে সুন্দর ব্যবহার করবে। দুর্ভাগ্যবশত আমি বুঝতে পারিনি সেসব লোক আমাকে ব্যবহার করেছে।

[caption id="attachment_8385" align="aligncenter" width="154"] ইন্সটাগ্রাম[/caption]

প্রত্যেকটা সম্পর্কে আমি প্রতারিত হয়েছি। যখন সালমান এসব জানতে পেরেছিল যখন সে আমাকে নির্যাতনের পর এটা বলতেও সাহস করেছিল যে পুরুষরাই প্রতারণা করতে পারে নারী নয়। সালমান বা কেউ যখন আপনার সঙ্গে ভালো আচরণ করে তার মানে এই নয়, তারা অন্যদের সঙ্গেও ভালো আচরণ করবে’।


আরও পড়ুন: