ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
১৬ এপ্রিল ২০২৪

মাঝ আকাশে বিমান বাংলাদেশের ফ্লাইটে মারামারি (ভিডিও)


ডেস্ক রিপোর্ট
164

প্রকাশিত: ০৯ জানুয়ারী ২০২৩ | ০৩:০১:৩২ পিএম
মাঝ আকাশে বিমান বাংলাদেশের ফ্লাইটে মারামারি (ভিডিও) ফাইল-ফটো



কয়েক সপ্তাহ আগে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে মাতাল হয়ে এক নারী যাত্রীর গায়ে মূত্র বিসর্জনের ঘটনা ঘটেছে। তবে গত সপ্তাহে ওই ঘটনা প্রকাশ্যে আসে। এরপরই এ নিয়ে তোলপাড় শুরু হয়। এরই মাঝে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে মারামারির ঘটনা ঘটেছে। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

টুইটারে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, খালি গায়ে এক ব্যক্তি ফ্লাইটের আরেক যাত্রীকে মারধর করছেন। বিজনেস টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, বিমান বাংলাদেশের বোয়িং ৭৭৭ ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি কবেকার বা কোন রুটে ঘটেছে তা জানা যায়নি।

[video width="720" height="844" mp4="https://capitalnews24.net/wp-content/uploads/2023/01/twitter.mp4"][/video]

ভিডিওতে প্রাথমিকভাবে দেখা যায়, এক যুবক কিছু একটা ধরে টানছেন। ধারণা করা হচ্ছে, কোনো কিছুর মালিকানা বা সিট নিয়ে ওই মারামারির ঘটনা ঘটেছে। তবে সিটে বসে থাকা ওই যাত্রীকে ‍ভিডিওতে দেখা যায়নি। তিনি খালির গায়ের ওই যাত্রীকে থাপ্পড় মারছেন, এমন দৃশ্য ভিডিওতে ধরা পড়ে। এসময় বিমানের অন্য যাত্রীদের উঠে আসতে দেখা যায়। তারা ওই দু’জনকে নিবৃত্ত করার চেষ্টা করেন।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই উড়োজাহাজে বিভিন্ন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি নিউইয়র্ক-দিল্লি রুটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে ৭০ বছর বয়সী এক নারীর গায়ে মূত্র বিসর্জন করেন এক যাত্রী।

আরেক ঘটনায় ‘মাতাল’ এক পুরুষ যাত্রী এক নারী যাত্রীর কম্বলে মূত্র বিসর্জন করেন। এ ঘটনা ঘটেছে প্যারিস-দিল্লি রুটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে। আবার ব্যাংকক-কলকাতা রুটে থাই স্মাইল এয়ারওয়েজের একটি ফ্লাইটেও মারামারি ঘটনা ঘটেছে।

এদিকে উড়োজাহাজের পাইলটের সঙ্গে ঝগড়া শুরু করায় এক যাত্রীকে প্লেন থেকে বের করে দেয়া হয়। এ ঘটনা ঘটেছে ভার্জিন অস্ট্রেলিয়ার একটি ফ্লাইটে। সহিংস ওই ব্যক্তি উড়োজাহাজের পাইলটের শার্টের কলার চেপে ধরেন।


আরও পড়ুন: