ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
২৪ মার্চ ২০২৪

মাঠেই খেলার মাঝে ফুটবল ছেড়ে বক্সিং!


খেলা ডেস্ক
145

প্রকাশিত: ০৯ জানুয়ারী ২০২৩ | ০৩:০১:০৪ পিএম
মাঠেই খেলার মাঝে ফুটবল ছেড়ে বক্সিং! ফাইল-ফটো



স্প্যানিশ লা লিগার ম্যাচে খুব বেশি একটা উত্তাপ ছড়াতে দেখা যায় না। হাতাহাতিতে জড়িয়ে পড়ার ঘটনা খুব কম। একমাত্র এল ক্লাসিকোতেই এমন মহারণের দেখা মেলে। তবে এবার লিগের ম্যাচেই দেখে গেলো দুই ফুটবলারের তুমুল মারামারি।

ঘটনা বার্সেলোনা বনাম অ্যাথলেটিকো মাদ্রিদের ম্যাচে। ম্যাচের পুরো সময় শেষ হওয়ার পর আরো ৬ মিনিট খেলা চালিয়া যাওয়ার নির্দেশ দেন রেফারি। আর এই সময়ের মধ্যেই মারামারিতে জড়িয়ে পরেন বার্সেলোনার ফেরান তোরেস ও অ্যাথলেটিকোর স্টেফান সেভিচ।

টিভি রিপ্লেতে দেখা যায়, ম্যাচের ৯১ মিনিটের সময় সেভিচের গলা আকড়ে ধরে বল পাস দেওয়ার চেষ্টা করছেন তোরেস। এক পর্যায়ে সেভিচও উঠে তোরেসের গলা চেপে ধরেন। এরপর শুরু হয় তুমুল ধ্বস্তাধস্তি। তাতে দুজনকেই দেখতে হয় লাল কার্ড।

এই ঘটনা বেশ আলোচনার জন্ম দিয়েছে ফুটবল ফ্যানদের মাঝে। কেউ কেউ ম্যাচের এই অংশটুকুর ভিডিও ক্লিপ কেটে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে ট্রল করতেও ভুল করেননি। কেউ কেউ ইউএফসি ফাইট বা বক্সিং বলেও খোঁচা দিয়েছেন।

এমন ম্যাচে অবশ্য জয় নিয়েই মাঠে ছেড়েছে বার্সেলোনা। প্রথমার্ধে করা উসমান দেম্বেলের গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে জাভি হার্নান্দেজের দল। তাতে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করেছে তারা।


আরও পড়ুন: