ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

নিজের মনে ক্যাটের জায়গার কথা প্রকাশ করলেন সাল্লু


ডেস্ক রিপোর্ট
224

প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২৩ | ০৩:০১:৩৯ পিএম
নিজের মনে ক্যাটের জায়গার কথা প্রকাশ করলেন সাল্লু ফাইল-ফটো



বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। সম্প্রতি ক্যাটরিনাকে নিয়ে মনের ইচ্ছে প্রকাশ করেছেন এই অভিনেতা। ভারতের আলোচিত রিয়েলিটি শো বিগ বস। দীর্ঘ ১৬ বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করছেন তিনি।

বিগ বসের এক অনুষ্ঠানে অভিনেত্রী ও সঞ্চালক সিমি গারেওয়ালের এক প্রশ্নের জবাবে প্রাক্তন প্রেমিকাকে নিয়ে এই ইচ্ছা প্রকাশ করেন তিনি।

সব সময় প্রশ্ন করার দায়িত্বটি তার কাঁধেই পরে। তবে এবার তাকে প্রশ্ন করেছেন অভিনেত্রী সিমি গারেওয়াল। সালমানের কাছে তিনি জানতে চাইলেন, বিগ বসের ঘরে গৃহবন্দি হলে কোন তিন বন্ধুকে সঙ্গে নিয়ে যাবেন তিনি?

সিমির ওই প্রশ্নের জবাবে সালমান জানান, বিগ বসের ঘরে আমি সঞ্জয় দত্ত, শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে যাব। তাদের সঙ্গেই থাকতে পারেন বলে জানিয়েছেন এই বলিউড ভাইজান।

তবে সালমানের পছন্দের তিন বন্ধুর নামের মধ্যে ক্যাটরিনার নাম শুনে অনেকটা অবাকই হয়েছেন সিমি। তিনি বলেন, আমি খুব অবাক হলাম। প্রসঙ্গত, ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ সিনেমার মাধ্যমে ২০০৫ সালে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। দীর্ঘ দিন সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কেও ছিলেন তিনি। তবে সম্পর্কে না থাকলেও ক্যাটের দিক থেকে বন্ধুত্বের হাত কখনও সরিয়ে নেন


আরও পড়ুন: