ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

ধর্ম পরিবর্তন করেও বিবাহিত জীবন কাটাতে পারছেন না রাখি


ডেস্ক রিপোর্ট
144

প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২৩ | ১২:০১:৩৫ পিএম
ধর্ম পরিবর্তন করেও বিবাহিত জীবন কাটাতে পারছেন না রাখি ফাইল-ফটো



বলিউডের বিনোদন সম্রাজ্ঞীখ্যাত রাখি সাওয়ান্ত এবার শিরোনামে হয়েছেন হিজাবি ছবি পোস্ট করে। সম্প্রতি তার প্রেমিক আদিল দুররানির সঙ্গে আইনিভাবে বিয়ে সেরেছেন রাখি। এ খবর তিনি ছবি পোস্ট করে জানিয়েছেন।

এর পর থেকেই আদিল-রাখির বিয়ে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন এ বলিউড অভিনেত্রী।

রাখি নিজের নাম বদলে ফেলেছেন। অভিনেত্রীর শেয়ার করা রেজিস্ট্রির প্রশংসাপত্রে দেখা গেছে, রাখি যেখানে সই করেছেন, সেখানে তার নামের পাশেই লেখা ফাতিমা। কিন্তু এতকিছুর পরও রাখি বিবাহিত জীবন কাটাতে পারছেন না আদিলের সঙ্গে।

শোনা যাচ্ছে, আদিল এখনো বিয়ে স্বীকার করেননি, যা নিয়ে অভিনেত্রী নিজেও খুব বিব্রত হয়ে পড়েছেন। এর আগে শোনা গিয়েছিল, রাখি সাত মাস আগে আদিলের সঙ্গে বিয়ে করেন। যদিও আদিলের পরিবারের পক্ষ থেকে রাখিকে মানতে অস্বীকার করা হয়েছে।

আদিল তার বাড়ির লোকজনকে মানাতে চেষ্টা করছেন। সবসময়ই প্রেম-বিয়ে নিয়ে জটিলতার সম্মুখীন হতে হয়েছে রাখিকে।

বারবার প্রেম এসেছে এ অভিনেত্রীর জীবনে। কিন্তু সেই প্রেম বেশিরভাগ সময়েই স্থায়ী হয়নি। আদিলের আগে রাখি সাওয়ান্ত বিয়ে করেন ব্যবসায়ী রীতেশকে। বিগ বসেও রাখি তার প্রথম স্বামীকে নিয়ে আসেন। কিন্তু বিগ বস শেষ হতেই রাখি ঘোষণা করেন রীতেশ ও তিনি আলাদা থাকছেন।

এখানেই শেষ নয়, কখনো সোশ্যাল মিডিয়ার স্টার দীপক হালালের প্রেমে পড়েছেন রাখি, আবার কখনো বা অভিষেক অবস্তীর সঙ্গে সম্পর্কে জড়ান।

কয়েক বছর আগে অনুষ্ঠিত হয়েছিল রাখির সয়ম্বর। সেখান থেকে তিনি জীবনসঙ্গী রূপে বেছে নিয়েছিলেন ইলেশ পারুজনওয়ালাকে। বাগদান পর্যন্ত ব্যাপারটি এগোলেও তাদের বিয়ে হয়নি। ভেঙে গিয়েছিল সেই সম্পর্কও।


আরও পড়ুন: