ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
১৬ এপ্রিল ২০২৪

‘খাকি স্কাই মাস্ক ক্যাপ’এর দাম ধরা হয়েছে ৪০ হাজার!


ডেস্ক রিপোর্ট
154

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩ | ০২:০১:১৫ পিএম
‘খাকি স্কাই মাস্ক ক্যাপ’এর দাম ধরা হয়েছে ৪০ হাজার! ফাইল-ফটো



শীতকাল এলে পোশাকে পরিবর্তন আনা হয়। ফ্যাশন সচেতনরা বাহারি পোশাকে স্টাইল করতে একদম ভুল করেন না এই সময়। পছন্দের বিভিন্ন পোশাকে নিজেকে তুলে ধরার পাশাপাশি শীত নিবারণ থাকে মূখ্য লক্ষ্য।

অনেকে কান-মাথাকে শীত থেকে দূরে রাখার জন্য মাঙ্কি ক্যাপ বা হনুমান টুপি ব্যবহার করে থাকেন। ছোট থেকে বড় অনেকেই এই টুপি ব্যবহার করেন। কিন্তু পছন্দের ও প্রয়োজনীয় এই টুপি অনলাইনে বিক্রি হচ্ছে আকাশ ছোঁয়া দামে! যে দাম দেখে স্বাভাবিকভাবে চমকে গেছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদামাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ডলস অ্যান্ড গাবান্না নামের একটি সংস্থা এই মাঙ্কি ক্যাপ বিক্রি করছে। যেখানে টুপিটির নাম দেয়া হয়েছে ‘খাকি স্কাই মাস্ক ক্যাপ’।

সংস্থা থেকে টুপির দাম নির্ধারণ করা হয়েছে ৪০ হাজার রূপি। সেটি বিশেষ ছাড়ে বিক্রি করা হচ্ছে ৩১ হাজার ৯৯০ রূপিতে। এতে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় টুপিটি নিয়ে করা নানা পোস্টে ব্যাঙ্গাত্মমূলক মন্তব্য করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ৩১ হাজার রূপিতে মাঙ্কি টুপি! আমি তো ২০ রূপিতে কিনেছিলাম আমারটা। দশ বছর আগে। সেটা এখনো ভালো আছে। আবার একজন লিখেছেন, এবার কি ইএমআইয়ে মাঙ্কি টুপি কিনতে হবে।

তবে এর মধ্যে অনেকে আবার জানিয়েছেন, মাত্র ৫০ রূপিতেই এর থেকে ভালো হনুমান টুপি পাওয়া যাবে বাজারে।


আরও পড়ুন: