ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
১৮ এপ্রিল ২০২৪

ছেলেকে হাজতে দিতে মায়ের আবেদন


নিউজ ডেস্ক
155

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩ | ০৪:০১:২৬ পিএম
ছেলেকে হাজতে দিতে মায়ের আবেদন



গাইবান্ধার ফুলছড়িতে আল আমিন (২২) নামের এক মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ট হয়ে তাকে জেল হাজতে দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন দিয়েছেন এক মা।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির হয়ে লিখিত আবেদন করেন ওই মা। ভুক্তভোগী মায়ের নাম আলেতন বেগম। তিনি উপজেলার উদাখালী ইউনিয়নের পশ্চিম উদাখালী গ্রামের আব্দুল মান্ন মিয়ার স্ত্রী।

এ সময় আলেতন বেগম বলেন, ঢাকায় ইটভাটাতে কাজ করে ছেলে আল আমিনকে এসএসসি পর্যন্ত পড়ালেখা করিয়েছি। ভালো ও সুন্দর মে‌য়ে দেখে বি‌য়েও দিয়েছি। কিন্তু এলাকার নেশাগ্রস্ত ছে‌লে‌দের সঙ্গে ঘু‌রে আল আমিন এখন নেশা ছাড়া থাকতে পারে না। গাজা খেয়ে বউকে অত্যাচার করার কারণে তার সংসার ভেঙে গেছে। আবার ঋণ নিয়ে ওর বউকে বিদায় করতে হয়েছে।

এসব কথা বলে কাঁদতে কাঁদতে আলেতন বলেন, এক সময় পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত আমার আল-আমিন। ওর নেশার টাকা জোগাড় করতে ৭০ বছর বয়সী আমার বৃদ্ধ স্বামী আজও কামলা (কৃষাণ) দেয়। নেশার টাকা না দিতে পারলে আমাদেরকে আলামিন মারধর করে। আমরা ওর অত্যাচারে অতিষ্ট হয়ে গেছি। তাই ওকে ভালো করার জন্য জেল হাজতে দিতে চাই। এছাড়া আমাদের আর কোনো উপায় নেই।

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান মুঠোফোনে বলেন, এ রকম ঘটনা খুবই দুঃখজনক। বিষয়টি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসকে জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে তারা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।


আরও পড়ুন: