ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
১৪ জুলাই ২০২৪

মাঝ আকাশে কেবিন ক্রুকে থাপ্পড়ের অভিযোগে যাত্রী আটক


ডেস্ক রিপোর্ট
214

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩ | ০৩:০১:১৩ পিএম
মাঝ আকাশে কেবিন ক্রুকে থাপ্পড়ের অভিযোগে যাত্রী আটক



মাঝ আকাশে বিমানের কেবিন ক্রুকে থাপ্পড় মারায় সোমবার (৩০ জানুয়ারি) ভারতে ৪৫ বছর বয়সী এক নারী যাত্রীকে আটক করা হয়েছিল। আবুধাবি থেকে ভারতের মুম্বাইয়ে আসা ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে।

কেবিন ক্রুকে থাপ্পড় মারা ওই নারী ইতালির নাগরিক। তার নাম পাওলো পেরোসসিও। আটকের পর আবার জামিনে ছাড়াও পেয়ে গেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সোমবার (৩০ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, পাওলো পেরোসসিও ভারতীয় ভিস্তেরা এয়ারলাইন্সের ইকোনোমি ক্লাসের টিকেট কাটেন। কিন্তু তিনি গিয়ে বসেন বিজনেজ ক্লাসে। কেবিন ক্রু তাকে বিষয়টি বোঝানোর চেষ্টা করলেও তিনি সেটি মানেননি। কথা কাটাকাটির এক পর্যায়ে এক কেবিন ক্রুকে থাপ্পড় ও আরেকজনের মুখে থুতু মারেন তিনি। এছাড়া অর্থনগ্ন হয়ে বিমানের ভেতর হাঁটাহাটি করতে থাকেন।

এ ঘটনা মুম্বাইয়ের পুলিশকে অবহিত করেন ওই বিমানের কেবিন ক্রুরা। তাদের অভিযোগের ভিত্তিতে ইতালিয়ান নারীকে আটক করা হয়।

এ ঘটনা সম্পর্কে ভিস্তারা এয়ারলাইন্স এক বিবৃতিতে বলেছে, নারী যাত্রীর অস্বাভাবিক আচরণের পর বিমানের পাইলট সতর্কতা জারি করেন। এছাড়া অন্য যাত্রীদের বারবার নিরাপত্তার ব্যাপারে আশ্বস্ত করেন। এছাড়া বিমান অবতরণের পরই ওই নারীর বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে অবহিত করা হয়।

এদিকে আটকের পর ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা করে মুম্বাই পুলিশ। এছাড়া সবপক্ষের জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর ভারতীয় আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়।


আরও পড়ুন: