ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

শাহরুখের হাতের নীল ঘড়ি ভাইরাল, জানা গেল দাম


বিনোদন ডেস্ক
233

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:০২:২৯ এএম
শাহরুখের হাতের নীল ঘড়ি ভাইরাল, জানা গেল দাম ফাইল-ফটো



‘পাঠান’ সিনেমার সাফল্যের পর প্রথম যেদিন সংবাদমাধ্যমের সামনে এলেন শাহরুখ খান; সেদিন থেকে আলোচনায় তার নীল রঙের ঘড়ি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে তার। তাতে শাহরুখের সঙ্গে দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। পাঠানের সংবাদ সম্মেলনে যাওয়ার আগে শাহরুখকে রূপচর্চার পাঠ দিচ্ছেন দীপিকা। সকালবেলা ঘুম থেকে উঠে কীভাবে ত্বকের যত্ন নিতে হবে, সেটাই শিখিয়ে দেন শাহরুখকে।

দীপিকার নতুন স্কিন কেয়ার ব্যান্ড ৮২ই-এর প্রচারের জন্য ভিডিওটি করেছিলেন তারা। তবে দীপিকার টিপস ছাপিয়ে এই ভিডিওতেও বেশি আলোচনা হয়েছে শাহরুখের হাতে থাকা ঐ নীল ঘড়ি নিয়ে। ঘড়িটির দাম কত, কোথায় পাওয়া যাবে ইত্যাদি সম্পর্কে বহু অনুরাগী জানতে চেয়েছেন।

সম্প্রতি নীল ঘড়িটির রহস্য ভেদ করেছে কয়েকটি ফ্যাশন হাউস। জানা গেছে, শাহরুখের ঘড়িটি নামকরা সুইস ব্র্যান্ড অডেমার্স পিগুয়েটের। রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ঘড়ি এটি। ঘড়িটির দাম প্রায় পাঁচ কোটি রুপি। দাম শুনে আঁতকে উঠলেও শাহরুখ ভক্তরা বলছেন, এত দামের ঘড়ি শাহরুখের হাতেই মানায়। ঘড়ির প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে শাহরুখের। এর আগেও তাঁর হাতে শোভা পেয়েছে বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোর অনেক দামি ঘড়ি।

ওদিকে বক্স অফিসে শাহরুখ খানের পাঠান নিয়ে উন্মাদনা এখনো চলছে। মুক্তির ১৫ দিনের মাথায় বিশ্বব্যাপী সিনেমাটি প্রায় ৯০০ কোটি রুপি আয় করে ফেলেছে। বলিউডের বাণিজ্য বিশ্লেষকেরা মনে করছেন, এ সপ্তাহের শেষে এ সংখ্যা ১ হাজার কোটি ছাড়িয়ে যাবে।


আরও পড়ুন: