ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

শুরুতেই মেরাজের ধাক্কা টাইগারদের


খেলা ডেস্ক
176

প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২ | ১২:১০:৫০ পিএম
শুরুতেই মেরাজের ধাক্কা টাইগারদের ফাইল-ফটো



ক্রাইস্টচার্চে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারে উইকেট হারিয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ওভারের টিম সাউদির দ্বিতীয় বলে মিসটাইমিংয়ে কাভারে ক্যাচ তুলেছিলেন মিরাজ, তবে সূর্যের আলোয় সেটি বুঝতেই পারেননি মাইকেল ব্রেসওয়েল। ক্যাচ হতে পারত, হয়েছে চার। এক বল পরই মিডঅনে ক্যাচ তুলে ফিরেছেন এই ওপেনার। সাজঘরে ফেরার আগে ৫ বলে ৫ রান করেছেন এই অলরাউন্ডার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ ওভারে ১ উইকেট হারিয়ে৪১ রান। শান্তর (২৬) সঙ্গে মাঠে আছেন লিটন (৯)

এর আগে  টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে স্বাগতিকরা। রোববার (৯ অক্টোবর) ক্রাইস্টচার্চে সিরিজের তৃতীয় ম্যাচটি বাংলাদেশ সময় বেলা ১২টায় মাঠে গড়ায়।

টাইগার একাদশে অধিনায়ক সাকিব আল হাসানের ফেরা ছাড়াও আছে আরও দুটি পরিবর্তন। বাদ দেয়া হয়েছে ওপেনার সাব্বির রহমান ও পেসার মোস্তাফিজুর রহমানকে। দলে ফিরেছেন শরীফুল ইসলাম ও নাজমুল হোসেন শান্ত। সাকিবকে জায়গা করে দিয়েছেন নাসুম আহমেদ।

বাংলাদেশ একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত।

নিউজিল্যান্ড একাদশ : ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট।


আরও পড়ুন: