ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

বাংলাদেশে ৪০ মিনিটের জন্য আসছে আইটেম কন্যা নোরা


ডেস্ক রিপোর্ট
214

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২ | ১১:১০:২৭ এএম
বাংলাদেশে ৪০ মিনিটের জন্য আসছে আইটেম কন্যা নোরা ফাইল-ফটো



সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকায় আসতে চলেছেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ঢাকায় এসে ৪০ মিনিট পারফর্ম করবেন তিনি। অনুষ্ঠানটি হবে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।

শনিবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেন ওমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ আনা মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়াও।

এছাড়াও রোববার (১৬ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসহরাত জাহান মারিয়া।

আগামী মাসের ১৮ নভেম্বর ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসবেন বলিউডের তারকা এ অভিনেত্রী।

ইসহরাত জাহান মারিয়া বলেন, নোরা ফাতেহিকে ঢাকায় আনার সব প্রস্তুতি নেয়া হয়েছে। অনুষ্ঠানে দেড় হাজারেরও বেশি মানুষ উপস্থিত থাকবেন।

[caption id="attachment_5527" align="alignnone" width="1056"]ফাইল-ছবি ফাইল-ছবি[/caption]

মারিয়া বলেন, ‌অনেক ঝুঁকি নিয়ে আমরা আয়োজনটি হাতে নিয়েছি। নানা প্রতিকূলতা পার হতে হয়েছে। তবে আনন্দের সঙ্গে বলছি, অবশেষে বলিউডের গ্ল্যামার গার্ল নোরা ফাতেহিকে নিয়ে অনুষ্ঠানটি করতে যাচ্ছি আমরা। তিনি সেদিন আমাদের সঙ্গে উপস্থিত থাকবেন।

এদিকে, সম্প্রতি ভিডিও বার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।

[caption id="attachment_5528" align="alignnone" width="692"]ফাইল-ছবি ফাইল-ছবি[/caption]

আয়োজকরা জানান, নোরা ফাতেহির মঞ্চে এদিন রাতে থাকছেন দেশি তারকারাও। তবে পুরো তালিকা এখনও চূড়ান্ত হয়নি।

অ্যাওয়ার্ড দেশি-বিদেশি উদ্যোক্তাদের পাশাপাশি বাংলাদেশের শোবিজ অঙ্গন থেকে আন্তর্জাতিক শোবিজ অঙ্গনে কাজ করছেন এমন তারকাদেরও ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২’ দেয়া হবে।

উল্লেখ্য, এবারের ফিফা ফুটবল বিশ্বকাপ থিম সং ‘লাইট দ্য স্কাই’ গানে নোরা ফাতেহির নাচ-গানের ঝলক দেখা গেছে। ফুটবল বিশ্বকাপে ভারতের একমাত্র প্রতিনিধি তিনি।


আরও পড়ুন: