ঢাকা মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

হোটেলে ভারতীয় ক্রিকেটারের সাড়ে সর্বনাশ!


খেলা ডেস্ক
162

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:১৯ এএম
হোটেলে ভারতীয় ক্রিকেটারের সাড়ে সর্বনাশ! ফাইল-ফটো



ইংল্যান্ড নারী ক্রিকেটর দলের বিপক্ষে দারুণ একটি ওয়ানডে সিরিজ শেষ করেছে ভারত। তিন ম্যাচের সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে ভারতের নারীরা। মাঠের সাফল্য সুখকর হলেও সুখকর ছিল না লন্ডনের হোটেল ব্যবস্থাপনা।

লন্ডনে টিম হোটেলে থাকা অবস্থায় ‘সর্বস্ব’ লুট হয়ে গেছে ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটার তানিয়া ভাটিয়ার। লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলের রুম থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে যায়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে তানিয়া এক টুইটার বার্তায় জানান, তার ব্যাগের মধ্যেই ছিল নগদ টাকা, কার্ড, গহনাগাটি ও একাধিক ঘড়ি। অপ্রত্যাশিত ঘটনার জন্য তিনি হোটেল কর্তৃপক্ষকে দায়ী করেছেন এই উইকেটরক্ষক-ব্যাটার। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকেও টুইটারে ট্যাগ করেছেন তানিয়া।

[caption id="attachment_4835" align="alignnone" width="533"]টুইটার টুইটার[/caption]

তানিয়া ওই টুইট পোস্টে লেখেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গহনা ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।’

ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ তানিয়াকে টুইট করে জানিয়েছে যে, বিস্তারিত তথ্য ইমেইল মারফত পাঠাতে। তারা যথাযথ ব্যবস্থা নেবে। তানিয়া ওই তিন ম্যাচের ওয়ানডে সিরিজের একটি ম্যাচও খেলার সুযোগ পাননি।


আরও পড়ুন: