ঢাকা শুক্রবার
০৩ মে ২০২৪
২৭ মার্চ ২০২৪

বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা


খেলা ডেস্ক
119

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২৩ | ০৪:১২:৫১ পিএম
বৃষ্টিতে পরিত্যক্ত দ্বিতীয় দিনের খেলা ফাইল-ফটো



পরিত্যক্ত হয়েছে মিরপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা। আলোক স্বল্পতার কারণে কাল প্রথম দিন ৮.২ ওভার বাকি থাকতে শেষ হয়েছিল দিনের খেলা। আজ তাই খেলা শুরু হওয়ার কথা ছিল নির্ধারিত সময় থেকে ১৫ মিনিট আগে। তবে আগে শুরু হওয়া তো দূরে থাক, বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি।
দুপুর ১টা ৫৪ মিনিটে আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে ভোর রাত থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। তবে সময়ের সঙ্গে বৃষ্টির মাত্রা বেড়েছে। অবিরাম বৃষ্টির কারণে দুই দলের ক্রিকেটাররা মাঠেও নামতে পারেননি।
অন্যান্য দিন নির্ধারিত ৯০ ওভার রাখা হলেও, আগামীকাল তৃতীয় দিনে খেলা হবে ৯৮ ওভার। খেলা শুরু হবে নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে। বিকেলের সেশনেও খেলা হবে ১৫ মিনিট বেশি। যেটা আজকেও হওয়ার কথা ছিল।
আজ সকাল থেকে বৃষ্টির জন্য মাঠ থেকে কাভার সরানোর সুযোগ হয়নি। খেলোয়াড়রা সবাই মাঠে আসলেও তাদের সময় কাটাতে হয়েছে ড্রেসিং রুমে। গতকাল প্রথম দিনের খেলা শেষে বাংলাদেশের ১৭২ রানের জবাবে ৫৫ রান সংগ্রহ করতেই ৫ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পরে নিউজিল্যান্ড। বাংলাদেশের চেয়ে ১১৭ রানে পিছিয়ে আছে কিউইরা।


আরও পড়ুন: