ঢাকা মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪
০৩ সেপ্টেম্বর ২০২৪

টেক ট্রিপের সাথে বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচে আমানত ট্রাভেলস চ্যাম্পিয়ন


ডেস্ক রিপোর্ট
53

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪ | ০২:০৯:৩৫ পিএম
টেক ট্রিপের সাথে বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচে আমানত ট্রাভেলস চ্যাম্পিয়ন ফাইল-ফটো



৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে এ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।  ইউএস বাংলা এবং মনির গ্রুপের অন্যতম সহ প্রতিষ্ঠান "আমানত ট্রাভেলস" এবং "টেক ট্রিপের" মধ্যে বন্ধুত্বপূর্ণ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাটি অনেক প্রতিদ্বন্দ্বী, প্রানবন্ত ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।
 
বানানীতে অবস্থিত আতাতুর্ক পার্ক মাঠে প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন "টেক ট্রিপ" এবং "আমানত ট্রাভেলস"। খেলায়  ৫ উইকেট এর বিনিময়ে জয়ের গৌরব অর্জন করে "আমানত ট্রাভেলস"।


প্রীতি ক্রিকেট ম্যাচে টেক ট্রিপের প্রথমে ব্যাট করে ১২ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০২ রান সংগ্রহ করে।জবাবে আমানত ট্রাভেলস দলটি ১০২ রানের টার্গেটে ব্যাট করতে নামে। তারা ১০.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৩ রান করে।বানানীতে অবস্থিত আতাতুর্ক পার্ক মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচে অনেকেই মাঠে উপস্থিত থেকে তাদের খেলা উপভোগ করেন।

ম্যাচের আয়োজকদের মধ্যে "আমানত ট্রাভেলস"অধিনায়ক হিসাম আহাম্মেদ জানান, সারা বাংলাদেশেই আমাদের প্রতিষ্ঠান নিয়ে ক্রিকেট, ফুটবল খেলা সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম চলমান রয়েছে। এর আগে আমরা টেক মাই ট্রিপ দল নিয়ে ঢাকাতে ক্রিকেট খেলায় অংশ নিয়েছি। আমাদের খেলাধুলা সহ সামাজিক ও সেবামূলক কার্যক্রম সবসময় অবহ্যত থাকবে।


আরও পড়ুন: