ঢাকা মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ঝড়লো ৪ প্রাণ


ডেস্ক রিপোর্ট
152

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২ | ১০:০৯:১৯ এএম
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ঝড়লো ৪ প্রাণ ফাইল-ফটো



কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন কৃষকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২জন। হতাহতদের কুষ্টিয়ার আড়াইশ শয্যার হাসপাতালে নেয়া হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায় ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক সড়কের আলাউদ্দিন নগর এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হন ও অন্ততপক্ষে ৯জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়।

নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার গাফ্ফার, ইন্তা সরদার ও সানু। তারা ইঞ্জিনচালিত নছিমনযোগে কুমারখলীর উদ্দেশ্যে পেঁয়াজ কিনতে যাচ্ছিলেন। কুমারখালীর আলাউদ্দিন নগর নামের স্থানে ইঞ্জিনচালিত নসিমন ও ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে নছিমন ও ভ্যান দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি উল্টে গিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে। এতে ওই নছিমনে থাকা তিন কৃষক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অন্তত ৯জন।

এদিকে সোমবার ভোরের দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারমাইল নামের স্থানে এমদাদ নামে একজন নিহত হন। তার বাড়ি নওগা জেলার সাপাহার এলাকায়। এঘটনায় ৩ জন আহত হয়েছেন বলেও জানা গেছে। তাদেরকে কুষ্টিয়ার আড়াইশ শয্যার হাসপাতালে নেয়া হয়।

কুষ্টিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইদ্রিস আলী আলাদা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন: