ঢাকা বুধবার
২৪ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

বউ-শাশুড়ির অত্যাচারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা


ডেস্ক রিপোর্ট
161

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২ | ০৯:০৯:৪৭ এএম
বউ-শাশুড়ির অত্যাচারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা ফাইল-ফটো



সাতক্ষীরার পাটকেলঘাটায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মশিয়ার মোড়াল নামে এক যুবক ফাঁস নিয়েছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটে। মশিয়ার মোড়ল (২৫) পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের মিজান মোড়লের ছেলে। তিনি সাতক্ষীরা এক্সপ্রেস পরিবহনের গেটম্যান হিসেবে কাজ করতেন।

মৃত্যুর আগে ফেসবুক স্ট্যাটাসে মশিয়ার লেখেন, যার টাকা নেই তার কেউ নেই। বউ আর শাশুড়ির জ্বালায় আমি বাধ্য হলাম। ছেলের মুখটা দেখা হলো না।

স্থানীয় ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘ দিন ধরে পারিবারিক অশান্তি চলছে স্বামী-স্ত্রীর মধ্যে। কিছু দিন আগে দুই বছর বয়সী একমাত্র ছেলেকে নিয়ে স্ত্রী বাবার বাড়ি পার্শ্ববর্তী তৈলকুপি গ্রামে চলে যায়। এরপর স্ত্রী থানায় অভিযোগ দেয়। সোমবার বিকেলে বাড়িতে পুলিশ এসে মশিয়ার মোড়লকে আজ থানায় হাজির হতে নির্দেশ দেয়। এ ঘটনার পর আজ ভোরে সে ফাঁস নেয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, বিষয়টি আমার জানা নেই। এছাড়া থানায় অভিযোগের বিষয়টিও আমি জানি না। অভিযোগ নিয়ে আমার কাছে কেউ আসেনি। তার বাড়িতে কোন এসআই গিয়েছিল, সেটি এই মুহূর্তে বলতে পারছি না। এ ব্যাপারে খোঁজ নিচ্ছি।


আরও পড়ুন: