ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

জবি প্রধান ফটকের সামনে বাসচাপায় রিকশা যাত্রী নিহত


ডেস্ক রিপোর্ট
177

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২ | ১২:০৯:০৬ পিএম
জবি প্রধান ফটকের সামনে বাসচাপায় রিকশা যাত্রী নিহত ফাইল-ফটো



জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে রোববার (১৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে বাসচাপায় এক রিকশা যাত্রী নিহত দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সাভার পরিবহণের একটি বাস একটি রিকশাকে চাপা দেয়। এতে রিকশায় থাকা ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে দেখা যায়, জবি ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে মার্কেটের ফটকে বাসটি তুলে দেওয়ায় ফটকটি এবং একটি দোকান ভেঙে যায়। ছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তা বন্ধ ছিল যার ফলে যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।

ঘটনায় আকাশ দাশ নামে আহত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মীর মাথার পেছনে ছয়টি সেলাই দেওয়া হয়েছে।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) এর ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি বলেন, ‘বাস রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের বাড়ি টুঙ্গিপাড়ায়, তিনি মুন্সীগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায়নি। তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ব্যাপারে সূত্রাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসান মিয়া বলেন, ‘আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক তার সহকারী পলাতক রয়েছে।


আরও পড়ুন: