ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

খুলনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক-মোয়াজ্জেম  নিহত


ডেস্ক রিপোর্ট
156

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:৫৯ এএম
খুলনায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক-মোয়াজ্জেম  নিহত ফাইল-ফটো



খুলনার হরিণটানা হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের সড়কে দ্রুতগামী বাসের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন মাদ্রাসা শিক্ষক হাফেজ মো. শরিফুল ইসলাম (২৩) ও মুয়াজ্জিন মো. বেলাল হোসেন (২৪)। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, নিহতরা রাজবাঁধ এলাকার ভিতর দিয়ে মটরসাইকেলে করে মেইন সড়কে উঠছিল। এসময় দ্রুতগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের বাস সাতক্ষীরার দিক থেকে খুলনার দিকে আসছিল। একই সময় একটি ট্রাক খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। ওই ট্রাককে পাশ কাটাতে গিয়ে সড়কের পাশে মটরসাইকেলকে ধাক্কা দেয় বাসটি। এতে মটরসাইকেলে থাকা দুইজন ঘটনাস্থলে নিহত হয়।

জানা যায়, নিহতদের মধ্যে শরিফুল ইসলাম রাজবাঁধ বায়তুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক এবং বেলাল হোসেন স্থানীয় আয়শাবাগ মসজিদের মোয়াজ্জেম। বেলাল হোসেন  খুলনা মহিলা টিটিসির ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের নিয়মিত প্রশিক্ষণার্থী। তারা মটর সাইকেল চালিয়ে প্রতিদিনের মতো প্রশিক্ষণে অংশ নিতে যাচ্ছিলেন।


আরও পড়ুন: