ঢাকা বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

ফেসবুকে বাবাকে নিয়ে শেষ স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা


ডেস্ক রিপোর্ট
152

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:২৮ এএম
ফেসবুকে বাবাকে নিয়ে শেষ স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা ফাইল-ফটো



দ্রুতগতিতে নিজের মোটরসাইকেলটি নিয়ে চলন্ত একটি ট্রাকে ধাক্কা দিয়ে নিজেকে শেষ করে দিলেন আকাশ বিশ্বাস (১৯) নামের এক  যুবক। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে দিকে যশোরের ঝিকরগাছা বাজারে রাজাপট্টি এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কের ওপর এ ঘটনা ঘটে। প্রথম দিকে সবাই এটিকে নিছক দুর্ঘটনা বলেই মনে করেছিল। কিন্তু নিহত ওই তরুণের শেষ দুটি ফেসবুক পোস্টে তার আত্মহত্যার ইঙ্গিত রয়েছে। সিসিটিভি ফুটেজ দেখেও ধারণা করা হচ্ছে, ওই তরুণ ইচ্ছাকৃতভাবেই মোটরসাইকেল নিয়ে ট্রাকটিকে ধাক্কা দেন।

আকাশ বিশ্বাসে শেষ ফেসবুক পোস্টে বাবার ওপর অভিমান করার কথা উল্লেখ করেছেন। নিহত আকাশ নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। তবে বিদ্যুৎ বিভাগে চাকরি করার কারণে তিনি খুলনার খানজাহান আলী থানা এলাকায় বসবাস করতেন। ঘটনার সময় তিনি যশোরের ঝিকরগাছায় বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান জানান, আকাশের মরদেহ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পলাতক রয়েছে।

দুর্ঘটনা এলাকার একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, বেনাপোলগামী পণ্যবাহী একটি ট্রাক ধীরগতিতে রাস্তার বাম পাশদিয়ে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে রাস্তার ডান পাশ দিয়ে একটি সুজুকি মোটরসাইকেল দ্রুতগতিতে ট্রাকটির সামনের দিকে আঘাত করে। এসময় মোটরসাইকেলের চালক আকাশ গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন: