ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
০৯ মে ২০২৩

স্বর্ণের দুলের লোভ সামলাতে না পারায় গৃহিণীকে হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড


ডেস্ক রিপোর্ট
154

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২ | ০৩:১০:১৪ পিএম
স্বর্ণের দুলের লোভ সামলাতে না পারায় গৃহিণীকে হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড ফাইল-ফটো



কুমিল্লায় গৃহিণী জামিলা বেগমকে হত্যার দায়ে তিন আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে এই মামলা থেকে টিটু মিয়া নামে একজনকে খালাস দেওয়া হয়। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে কুমিল্লা জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন—কুমিল্লার মেঘনা উপজেলার শিকির গাঁও এলাকার রাকিব হোসেন (২৮), মানিকারচর এলাকার তছির মিয়া (৪১) ও শিকির গাও এলাকার সুমন মিয়া (৩১)। রায় ঘোষণার সময় আসামি রাকিব ও তছির উপস্থিত ছিলেন। সুমন মিয়া পলাতক রয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী জহিরুল ইসলাম সেলিম জানান, ২০১৬ সালের একদিন মেঘনা উপজেলার মানিকাচর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের গৃহিণী জামিলা বেগম পান আনতে বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তার কানে থাকা সোনার দুলগুলো দেখেন ওই আসামিরা। পরে তারা দুলের জন্য তাকে একটি ধইঞ্চার জমিতে নিয়ে তাকে হত্যা করেন এবং কানের দুল নিয়ে বিক্রি করে দেন। এই অপরাধে তাদের তিন জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

কুমিল্লা আদালত পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, ‘আমি তিন জনের ফাঁসির আদেশের কথা শুনেছি। তবে এখনও কাগজপত্র হাতে আসেনি। তাই বিস্তারিত বলতে পারছি না।’


আরও পড়ুন: