ঢাকা সোমবার
২২ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

প্রকাশ্যে সালমান-পূজা-শেহনাজের ‘কিসি কা ভাই কিসি কি জান’ এর ট্রেলার


ডেস্ক রিপোর্ট
478

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩ | ০৫:০৪:২৫ এএম
প্রকাশ্যে সালমান-পূজা-শেহনাজের ‘কিসি কা ভাই কিসি কি জান’ এর ট্রেলার ফাইল-ফটো



সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ‘ইয়েনতাম্মা’ গান মুক্তি পেতেই অভিনেতার তীব্র সমালোচনা করেছেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। এবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। ৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে একেবারে ছত্রে ছত্রে অ্যাকশনে ভরপুর। মাঝে মধ্যেই আসছেন পূজা হেগড়ে। সবার যিনি ভাই তারই জান হয়ে।

কিন্তু যাকে ট্রেলারে প্রায় খুঁজেই পাওয়া গেল না তিনি শেহনাজ গিল। সালমানের ছবিতে বড় পর্দায় অভিষেক ঘটছে বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীর। তবে ছবির ৯০ শতাংশ শুধুই ভাইজান। তাই যার অপেক্ষায় দিন গুনছিলেন সালমান অনুরাগীরা সেই অপেক্ষার অবসান ঘটতে আর মাত্র কয়েকদিন।

পরিচালক ফারহাদ সামজির এই ছবিতে বলিউড মূল ধারার বাণিজ্যিক ছবির সব ক’টি উপাদানই মজুত রয়েছে। কথায় কথায় অ্যাকশন, মাঝে মধ্যে হালকা প্রেম, সঙ্গে রয়েছে নাচ-গান, বড় সেট। নিজের তুলনায় অর্ধেক বয়সী পূজার সঙ্গে সালমানের রোম্যান্স করা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি নির্মাতাদের। যদিও এই ছবিতে সালমানকে একেবারে নিজস্ব স্টাইলে দেখা যাবে। অভিনেতার আদব-কায়াদা অনেকেই ওয়ান্টেড ছবিতে তার করা চরিত্র রাজবীরের কথা মনে করিয়ে দিতেই পারে। ছবিতে দু’টি লুক তার। একটা লম্বা চুল আর দাড়ি। দ্বিতীয়টা ক্লিন সেভ ছোট করে কাটা চুল। সালমান খান ফিল্মস্-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। মাত্র ১২ ঘণ্টায় প্রায় ৭৩ লাখ দর্শক দেখে ফেলেছেন।

 

তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিতে সালমান শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন। সালমান-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন ভেঙ্কটেশ দাগ্গুবাতি, শেহনাজ গিল, রাঘব জুয়েল, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা-সহ অন্যরা। এক কথায় ‘পাঠান’-এর পর বলিউড দিন গুনছেন তার আগামী ব্লকবাস্টারের অপেক্ষায়।


আরও পড়ুন: