ঢাকা মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪
৩০ সেপ্টেম্বর ২০২৩

সুলভ মূল্যে মান সম্মত ওয়েবসাইট তৈরী করছে আইটি সেবা


ডেস্ক রিপোর্ট
188

প্রকাশিত: ০৬ জুলাই ২০২৩ | ০৭:০৭:৫৪ পিএম
সুলভ মূল্যে মান সম্মত ওয়েবসাইট তৈরী করছে আইটি সেবা Website Design - IT Sheba 24



একটি সফ্টওয়্যার কোম্পানি একটি বাণিজ্যিক সংস্থা যা কম্পিউটার সফ্টওয়্যার বিকাশ, রক্ষণাবেক্ষণ, প্রকাশ ইত্যাদি করে। যেকোনো ব্যবসায়িক মডেল ব্যবহার করা যেতে পারে। একই সময়ে, এই সংস্থাটি বিভিন্ন পরিষেবা যেমন প্রশিক্ষণ, ডকুমেন্টেশন এবং পরামর্শ দিয়ে থাকে।

বাংলাদেশে বর্তমানে ব্যাঙ্গের ছাতার মত আইটি কোম্পানি গড়ে উঠেছে। তার মধ্য হাতে গোনা কয়েকটা কোম্পানি গ্রাহকদের মানসম্মত সার্ভিস দিতে পেরেছে। তবে তাদের মধ্যে আইটি সেবা 24 সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে। বর্তমানে IT Sheba 24 বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল আইটি কোম্পানি।
তারা ছোট ব্যবসা এবং বড় কর্পোরেশন এবং সংস্থাগুলিকে তাদের ব্যবসা বৃদ্ধিতে সহায়তা করে। প্রধানত ওয়েব ডেভেলপমেন্ট এবং সফটওয়্যার ডেভেলপমেন্টের উপর দৃষ্টি নিবদ্ধ করে, এই শীর্ষ সফ্টওয়্যার কোম্পানিটি স্বল্প সময়ের মধ্যে দেশীয় এবং আন্তর্জাতিক উভয় বাজারের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। 

যাইহোক, বাংলাদেশে, তারা এখনও স্টার্ট আপ সফটওয়্যার কোম্পানি হিসাবে বিবেচিত হয়। তবে , এই কোম্পানি তার গ্রাহকদের মানসম্পন্ন সেবা প্রদান করে থাকে।যা সাধারন জনতার জন্য ক্রয় সক্ষমতার মধ্যে। বর্তমানে আইটি সেবা মাত্র ২০০০০ টাকায় অনলাইন নিউজ পোর্টাল এবং ২৫,০০০ টাকায় সম্পূর্ণ কাস্টমাইজেবল ওয়েবসাইট প্রদান করে থাকছে। যা খুবই সহজেই মনিটরিং এবং মেইনটেন করা যায়। তারা প্রতিষ্ঠানের প্রতিটি প্রকল্পে সময়ের সাথে খুব সতর্কতার সহিত কাজ করে। তারা গ্রাহকদের প্রয়োজনীয় সফটওয়্যার সরবরাহে সক্ষম এবং তাদের কাস্টমারের অপেক্ষায় অতিসত্বর যোগাযোগ করে। তাদের উন্নতমানের সেবা এবং সফটওয়্যার প্রয়োগের মাধ্যমে কাস্টমারদের আবশ্যকতা পূরণ করার প্রতিশ্রুতি দিয়েছে।


সর্বোপরি, আইটি সেবা বাংলাদেশের একটি চমৎকার এবং সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি। ওয়েবসাইটঃ www.itsheba24.com ই-মেইলঃ info@itsheba24.com, itsheba24bd@gmail.com ফেইজবুকঃ www.facebook.com/itsheba24dotcom ফোনঃ +88 01906-297868, +88 01906-297866, অ্যাড্রেসঃ Mukto Bangla Shopping Complex, 5th Floor, Suite:(51-52), Mirpur-1, Dhaka-1216, Bangladesh


আরও পড়ুন: