ঢাকা মঙ্গলবার
২২ অক্টোবর ২০২৪
১১ মার্চ ২০২৪

১০ বছরে পদার্পন করল "আমানত ট্রাভেলস"


ডেস্ক রিপোর্ট
59

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৪ | ১২:০৯:১৪ পিএম
১০ বছরে পদার্পন করল "আমানত ট্রাভেলস" ফাইল-ফটো



মনির গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান "আমানত ট্রাভেলস" এর আজ দশম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠার দশ বছরে প্রতিষ্ঠানটি দেশ ও আন্তর্জাতিকমানের ভ্রমণ পরিষেবা প্রদান করে সুনাম অর্জন করেছে। বিগত বছরগুলোতে তারা গ্রাহকদের জন্য একটি নিরাপদ, সুবিধাজনক এবং আনন্দময় ভ্রমণের অভিজ্ঞতা নিশ্চিত করতে কাজ করে আসছে।

আমানত ট্রাভেলস নানা ধরনের ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং, ভিসা সেবা, এবং বিমানের টিকেটিং সুবিধা প্রদান করে আসছে। তাদের নানা ধরনের উদ্ভাবনী চিন্তাভাবনা এবং গ্রাহক সেবার মানে এটি দেশের অন্যতম শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সিতে পরিণত হয়েছে। সেবা, আন্তরিকতা এবং পেশাদারিত্বের জন্য "আমানত ট্রাভেলস" বর্তমানে একটি বিশ্বস্ত নাম হিসেবে প্রতিষ্ঠিত।

আমানত ট্রাভেলস-এর প্রতিষ্ঠাতা লায়ন মনিরুল ইসলাম জানান, "আমরা আমাদের গ্রাহকদের ভালোবাসা এবং সমর্থনে দশ বছরে পদার্পণ করতে পেরেছি। আমাদের লক্ষ্য হল ভবিষ্যতে আরও উন্নতি করা এবং গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদান করা। এছাড়া তিনি আরো বলেন,"আমাদের সাফল্যের এই যাত্রায় আমাদের গ্রাহক, অংশীদার ও কর্মীদের অবদানের জন্য আন্তরিক ধন্যবাদ। আপনাদের সহযোগিতা ছাড়া এটি সম্ভব হতো না।

দিনটি উদযাপন উপলক্ষে সারাদিনব্যাপী তাদের নিজস্ব প্রতিষ্ঠানে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা, উচ্চপদস্থ কর্মকর্তা, কর্মচারী এবং বিভিন্ন ব্যবসায়ী অতিথিরা।


আরও পড়ুন: