ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসছে আরেকটি ঝড়ঃ জন উইক-৪


বিনোদন ডেস্ক
180

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩ | ০৬:০৩:২৯ এএম
ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসছে আরেকটি ঝড়ঃ জন উইক-৪ ফাইল-ফটো



আপনি যখন Keanu Reeves এর ক্যারিয়ার সম্পর্কে লিখবেন, জন উইকের বিষয়টি অবশ্যই আসবে। ২০১৪ সালে মুক্তির পর, চলচ্চিত্রগুলির এই সিরিজটি একজন অভিনেতা হিসাবে ক্যারিয়ারের সূচনা করেছিল, যা প্রায় হারিয়ে যাওয়া ক্যারিয়ারকে আবার চাঙ্গা করে। ২০১৯ সালে ছবিটির তৃতীয় অংশ মুক্তির পর, এটি দর্শক এবং সমালোচকদের দ্বারা জন উইক সিরিজের সেরা হিসাবে স্বীকৃত হয়েছিল। কিন্তু চতুর্থ মুক্তি পাওয়ার পরে, তারা তাদের মত পরিবর্তন করে এবং বলে যে এটি সেরার সেরা। রটেন টমেটোতে ছবিটির ৯৫% ইতিবাচক রেটিং রয়েছে।

“এই ছবিতে এমন অ্যাকশন রয়েছে যা দর্শকরা আগে কখনও দেখেননি,” অ্যাকশন মুভিটি মুক্তির আগে অনেক তারকাই বলেছিলেন। কিন্তু Keanu Reeves এটা বলেছেন. জন উইক 4 মুক্তির প্রাক্কালে তিনি ছবিটির প্লট সম্পর্কে বলেছিলেন। জন উইকের ভক্তরাই জানেন যে তিনি কতটা সত্য। গতকাল বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে জন উইক ফিল্ম সিরিজের চতুর্থ পর্ব। ফিল্মটি ভক্তদের কাছ থেকে প্রশংসনীয় পর্যালোচনা এবং সমালোচকদের প্রশংসা পেয়েছে।

 

এর আগে "জন উইক-২" এবং "জন উইক-৩" এর রেডটিং ছিল ৮৯ শতাংশ। রোলিং স্টোন সমালোচক ডেভিড ফেয়ার ভেবেছিলেন ২০১৪ সালে যখন এই ছবির প্রথম অংশ মুক্তি পায় তখন আমেরিকান অ্যাকশন চলচ্চিত্রের ইতিহাস কে পাল্টে দেবে!

চাদ স্ট্যাহেলস্কি দ্বারা পরিচালিত, জন উইকে কুখ্যাত অপরাধী সংগঠন দ্য হাই টেবিলের মুখোমুখি হতে।

 

Source:BBC, Photo: Filmfinity


আরও পড়ুন: