ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

তারার পাড়ায় বিয়ের ধুম লেগেছে


ডেস্ক রিপোর্ট
242

প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২৪ | ০৩:০১:০৭ পিএম
তারার পাড়ায় বিয়ের ধুম লেগেছে ফাইল-ফটো



ঢাকাই শোবিজে বিয়ের ধুম লেগেছে। এক দিনের ব্যবধানে তিনটি বিয়ের খবর এসেছে প্রকাশ্যে। শুরুটা হয়েছে শুক্রবার (১২ জানুয়ারি) অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ে দিয়ে। লেখক-নির্মাতা আবু সাইয়িদ রানার সাথে ঘর বেঁধেছেন তিনি। সে দিন রাতেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন টিভি তারকা ফারহান আহমেদ জোভান। শোবিজের বাইরের এক তরুণীর সাথে দাম্পত্য জীবন শুরু করেছেন তিনি।

এক দিন পর গতকাল নতুন বিয়ের ঘোষণা। এবারের তারকা নাজিয়া হক অর্ষা। স্পষ্ট ভাষায় জানালেন, তিনি বিয়ে করেছেন। আর তার বর মোস্তাফিজুর নূর ইমরান। তিনিও অভিনেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন।

ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান গত শুক্রবার ফেসবুকে কনের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল। পারিবারিকভাবে বিয়ে হয়েছে এ অভিনেতার। এ মাসের শেষ দিকে বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করবেন বলে জানিয়েছেন। তার স্ত্রী রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। বিয়ের কিছুদিন আগে থেকে তাদের জানাশোনা হয়। তবে স্ত্রী বা বিয়ের বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা। 

ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ের খবর আসে হুট করেই। সোশাল মিডিয়ায় প্রথমে প্রকাশ হয় মৌসুমীর হায়েহলুদের ছবি। সেই ছবির সঙ্গে জানা যায় বিয়ের তারিখ ও পাত্রের নামধাম। এবার ফেইসবুকে বিয়ের ছবি দিয়ে অভিনেত্রী নিজেই জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় লেখক ও নির্মাতা আবু সাইয়িদ রানাকে বিয়ে করেছেন তিনি।

বছর দুয়েক আগে নির্মাতা গোলাম সোহরাব দোদুল পরিচালিত একটা নাটকে কাজ করতে গিয়ে আবু সাইয়িদ রানার সঙ্গে পরিচয় হয়। সেই থেকে ধীরে ধীরে দুজনের সম্পর্ক এগিয়েছে। রানার লেখা গল্পে দুটি গল্পে অভিনয়ও করেছেন মৌসুমী। পরে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেছেন তারা।

৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার মৌসুমী লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে দেশের বিনোদন জগতে পা রাখেন। এক যুগের বেশি ক্যারিয়ারে ছোট পর্দাতেই বেশিরভাগ কাজ করেছেন। তবে কয়েক বছর আগে চলচ্চিত্র জগতেও এসেছেন এই অভিনেত্রী।

বলা দরকার, দু’জনার মধ্যকার চলমান প্রেম-বিয়ের আঁচ মিলছিল অনেক আগে থেকেই। সেটিই এবার আনুষ্ঠানিক মোড়কে ঘোষণা দিলেন অর্ষা।

রোববার বেলা ১১টার দিকে দু’জনের বিবাহ-উত্তর ফটোশুটের কিছু ছবি পোস্ট করেন অর্ষা। যেখানে দেখা যাচ্ছে প্রকৃতির কোলে বর-কনে সেজেছেন ট্র্যাডিশনাল আবহে। জলে-জঙ্গলে গিয়ে বিয়ের এমন অদ্ভুত আয়োজন সচরাচর মেলে না। যদিও এটি কোন অঞ্চলে বা দেশে সেটি জানাননি দম্পতি। তবে ছবির সাথে লেখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে বিবাহিত।’

ছবিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি-পায়জামায় মোস্তাফিজুর নূর ইমরান, আর বেনারসি শাড়িতে সেজেছেন অর্ষা। যদিও বিয়ের তারিখ, আনুষ্ঠানিকতার বিষয়ে কোনো তথ্য দেননি তারা। তবে দু’জনের এই নতুন সূচনায় উচ্ছ্বসিত শোবিজ তারকারা।


আরও পড়ুন: