ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

পুষ্পা ২’ মুক্তির আগেই আসবে ‘পুষ্পা ৩


ডেস্ক রিপোর্ট
177

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ | ০৬:০২:৩৭ পিএম
পুষ্পা ২’ মুক্তির আগেই আসবে ‘পুষ্পা ৩ ফাইল-ফটো



২০২১ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা : দ্য রাইজ’। যার পর থেকেই এর দ্বিতীয় কিস্তির জন্য দিন গুনছে আল্লু অর্জুনের ভক্তরা। অবশেষে ফুরোচ্ছে সেই অপেক্ষার প্রহর।

আগামী ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ‘পুষ্পা : দ্য রুল’।

সঙ্গে আসছে আরো এক ধামাকা। কদিন আগেই শোনা গিয়েছিল, ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তি মুক্তির পর আসবে এর তৃতীয় কিস্তি! সেই গুঞ্জনকেই এবার নিশ্চিত করলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন।

বার্লিনেল ফিল্ম ফেস্টিভ্যালের মর্যাদাপূর্ণ ইভেন্টে অংশ নিয়ে আল্লু জানান, ‘পুষ্পা টু’-র পর আসবে ‘পুষ্পা থ্রি’। তিনি আরো জানিয়েছেন, ‘আপনারা পুষ্পার তৃতীয় ভাগের জন্য কাউন্ট ডাউন শুরু করে দিন। আমাদের একটা দারুণ আইডিয়া আছে। লাইলআপও করে ফেলেছি।’

আর এই খবর প্রকাশ্যে আসতেই দর্শকের উত্তেজনার পারদ চড়েছে। এদিকে ‘পুষ্পা’র প্রথম কিস্তির সাফল্যের পর ‘পুষ্পা টু’-এর সাফল্যও সুনিশ্চিত। এরপরে ‘পুষ্পা থ্রি’ আল্লু অর্জুনের জন্য ‘ট্রাম্প কার্ড’ হতে চলেছে বলে মনে করছেন অনেকেই।

আল্লু নিজেকে প্যান ইন্ডিয়ান সুপারস্টার হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। সেই লক্ষে ভেবেচিন্তে এগুচ্ছেন। অভিনেতার হাতে আছে অ্যাটলি ও সন্দীপ রেড্ডি ভাঙ্গার মতো নির্মাতার ছবি। এই ছবিগুলো যদি ব্যর্থও হয়, ‘পুষ্পা থ্রি’ দিয়ে ফিরতে পারবেন অভিনেতা।


আরও পড়ুন: