ঢাকা মঙ্গলবার
২৫ জুন ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

জেল থেকেই জ্যাকুলিনকে চিঠি লিখলেন সুকেশ, কী বার্তা দিলেন অভিনেত্রীকে


বিনোদন ডেস্ক
284

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩ | ০৫:০৪:২০ এএম
জেল থেকেই জ্যাকুলিনকে চিঠি লিখলেন সুকেশ, কী বার্তা দিলেন অভিনেত্রীকে ফাইল-ফটো



অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের প্রেমে মত্ত হয়ে রয়েছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। কিছুতেই ভুলতে পারছে না সাবেক প্রেমিকাকে! জেলের ভেতর থেকে একের পর এক চিঠি পাঠিয়ে চলেছেন জ্যাকলিনকে। এবার ইস্টার সানডেতে বলিউড অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ভালোবাসা ভরা বার্তা দিলেন ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ।

চিঠিতে জ্যাকলিনকে সিংহলি ভাষায় ‘বম্মা’ বলে উল্লেখ করেছে সুকেশ। যার অর্থ সুন্দর পুতুল। ইস্টার জ্যাকলিনের সবচেয়ে প্রিয় উৎসব বলেই জানিয়েছেন সুকেশ। অতীতের কথা স্মরণ করেছেন। কিভাবে শিশুর মতো খিলখিলিয়ে অভিনেত্রী হেসে উঠতেন সে কথা জানিয়ে সুকেশ লিখেছে, 'সোনা তোমার কোনো ধারণা আছে তুমি কতটা সুন্দর! এ বিশ্বে তোমার থেকে সুন্দর আর কেউ নয়। আমার মিষ্টি খরগোশ তোমাকে খুব ভালোবাসি। তুমি শুধুই আমার।'

পরের ইস্টার জ্যাকলিনের সবচেয়ে আনন্দের হতে চলেছে বলেও চিঠিতে আশ্বাস দেন সুকেশ। পাশাপাশি কঠিন এই সময় কেটে যাবে বলেও জানান তিনি।

এর আগেও ভ্যালেন্টাইনস ডে ও নিজের জন্মদিনে জ্যাকলিনকে চিঠি লিখেছিলেন সুকেশ। দুই চিঠিতেই অভিনেত্রীর প্রতি নিজের ভালোবাসা উজাড় করে দিয়েছিল সুকেশ। জন্মদিনের চিঠিতে নিজের প্রেম জাহির করে সুকেশ লিখেন, “তোমার সুন্দর হৃদয়ে কী রয়েছে আমি তা জানি। আমার কোনো প্রমাণের প্রয়োজন নেই। আমার যা প্রয়োজন তা শুধু তুমি। জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে তোমার ভালোবাসাটুকুই আমার চাই। যা-ই ঘটে যাক আমি সর্বদা তোমার পাশেই থাকব।”

২০০ কোটির আর্থিক কেলেঙ্কারির অভিযোগে আপাতত তিহার জেলে রয়েছেন সুকেশ। জ‌্যাকলিন ফার্নান্দেজকে সে কী কী উপহার দিয়েছেন তা নিয়ে একাধিকবার পুলিশি জেরার মুখে পড়েছেন বলিউডের নায়িকাও। যদিও অভিনেত্রী সুকেশকে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি নন। কিন্তু সুকেশ প্রকাশ্যেই প্রেম জাহির করে চলেছেন নিয়মিত।


আরও পড়ুন: