ঢাকা বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

অনাগত দুই সন্তান হারালেন ইরফান সাজ্জাদ


ডেস্ক রিপোর্ট
338

প্রকাশিত: ২৫ মে ২০২৩ | ১০:০৫:০৫ এএম
অনাগত দুই সন্তান হারালেন ইরফান সাজ্জাদ ফাইল-ফটো



অনাগত দুই সন্তান হারিয়েছেন জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। গত ৫ মে গর্ভপাতে অনাগত এই দুই সন্তানকে হারান তিনি। মঙ্গলবার (২৩ মে) বিষয়টি নিজে তার ব্যক্তিগত ফেসবুকে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন ইরফান সাজ্জাদ।
ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘তাদের নাম রেখেছিলাম প্রিয় আর মায়া। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল…!” এরপর থেকেই ইরফান সাজ্জাদের ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে অনেকে সহমর্মিতা ও তার পরিবারের জন্য দোয়া করছেন।
এ বিষয়ে ইরফান সাজ্জাদ বলেন, ‘আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এরমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তসত্ত্বা। যেকারণে আমি দেড় বছর সেভাবে কাজ করিনি। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করেছি সবসময়।”
তিনি আরও বলেন, ‘গত ৫ মে দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম করা ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।এরপর বড় সার্জারী হয় তার। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে আর পৃথিবীর আলো দেখাতে পারেননি। শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল আমার স্ত্রী যে সেই মুহূর্তে চিকিৎসকের হাতে কোন উপায় ছিল না আমাদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে পারবেন। বর্তমানে আমার স্ত্রী এখন অসুস্থ রয়েছে। তার চিকিৎসা চলমান, সন্তান কি সেটা উপলব্ধি করছি, এই ফিলিং আসলেই ভাষায় প্রকাশ করার মতো মানসিক অবস্থা নেই। দোয়া করবেন যেনো সুস্থ স্ত্রীকে নিয়ে দেশে ফিরতে পারি শিগগিরই।”
প্রসঙ্গত, ইরফান সাজ্জাদ ২০১৩ সালে বাংলাদেশে প্রথমবারের মত আয়োজিত পুরুষদের জন্য রিয়েলিটি-শো ইমামী ফেয়ার এন্ড হ্যান্ডসাম- চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন। এরপর চলচ্চিত্র, বিজ্ঞাপন এবং নাটকের নিয়মিত মুখ তিনি। আর ইরফান সাজ্জাদের স্ত্রী শারমিন সাজ্জাদ বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের সংবাদ পাঠিকা।

আরও পড়ুন: