ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'অ্যানিমেল'


ডেস্ক রিপোর্ট
309

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২৩ | ০২:১২:১৬ পিএম
আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে 'অ্যানিমেল' ফাইল-ফটো



রাশ্মিকা মান্দানা ও রণবীর কাপুর অভিনীত 'অ্যানিমেল' সিনেমাটি আজ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। দেশের ১৮টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি। পরদিন শুক্রবার থেকে প্রদর্শিত হবে ৪৮টি প্রেক্ষাগৃহে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের পক্ষে চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।

  

 

বলিউড বক্স অফিস কাঁপানো 'অ্যানিমেল' সিনেমাটি মুক্তির আগে থেকেই চর্চায় ছিল। প্রথম দিনেই ৬০ কোটি টাকারও বেশি ব্যবসা করে সিনেমাটি। মুক্তির পর এর মধ্যেই ৪০০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি। গত ১ ডিসেম্বর ভারতসহ বিশ্বের অন্যান্য প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'অ্যানিমেল'। একইদিনে বাংলাদেশে মুক্তির কথা থাকলেও নানা জটিলতায় তা সম্ভব হয়নি।

গত মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে মুক্তির অনুমতি পায় 'অ্যানিমেল'। আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বলেন, আনকাট সেন্সর পেয়েছে 'অ্যানিমেল'। মধ্যপ্রাচ্যে 'অ্যানিমেল'-এর যে সংস্করণ চলছে, বাংলাদেশেও সেই সংস্করণটি সেন্সর পেয়েছে।

অনন্য মামুন আরও জানান, বৃহস্পতিবার থেকে বাংলাদেশের ১৮টি প্রেক্ষাগৃহে সিনেমাটি চলবে। পরদিন হলসংখ্যা বেড়ে হবে ৪৮। এবারই প্রথম বাংলাদেশে রণবীর কাপুরের সিনেমা উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শক।

'অ্যানিমেল' সিনেমাটিতে রণবীর এবং অনিল কাপুর পিতা-পুত্রের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাশমিকা মান্দানা ও খল চরিত্রে ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়লম ভাষায় মুক্তি পেয়েছে 'অ্যানিমেল'।


আরও পড়ুন: