ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

কারা আসছেন আলিয়ার সাধের অনুষ্ঠানে?


ডেস্ক রিপোর্ট
208

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২ | ০২:০৯:৪৪ পিএম
কারা আসছেন আলিয়ার সাধের অনুষ্ঠানে? ফাইল-ফটো



কিছুদিন আগে মা হওয়ার সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এর মধ্যেই চুটিয়ে নতুন ছবির প্রচার সেরেছেন হবু মা আলিয়া। প্রতিদিন নিত্যনতুন পোশাকের আড়ালে স্ফীতদোর একদম স্পষ্ট। নায়িকার দুই মায়ের মধ্যেও আনন্দের শেষ নেই।

খুব শিগগিরি হতে চলেছে আলিয়ার সাধের অনুষ্ঠান। এর আয়োজক দুই মা নীতু কাপুর আর সোনি রাজদান। তবে সেই সাধের অনুষ্ঠানে নিমন্ত্রিত হয়ে কারা আসছেন?

নতুন অতিথি আসার সুবাদে কাপুর ও ভাট পরিবারে এখন খুশির হাওয়া। মা সোনি রাজদান এবং শ্বাশুড়ি মা নীতু কাপুর ইতোমধ্যে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন। অনুষ্ঠানে অতিথিদের তালিকায় থাকবেন   কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, আকাঙ্খা রঞ্জন, নব্যা নন্দ, শ্বেতা বচ্চনসহ আরও অনেকে। এছাড়া আলিয়ার ছোটবেলার বন্ধুরা তো  থাকছেনই।

এর আগে লন্ডনে সোনমের জাঁকজমকপূর্ণ সাধের অনুষ্ঠানের হয়েছিল। পরে অবশ্য মুম্বইয়েও বড় করে অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু তা বাতিল হয়ে যায়। তবে আলিয়ার ক্ষেত্রে তেমনটা হবে না আশা করা যায়।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর চলতি বছরেই বিয়ে করেন অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর এই বছরের শেষেই হবে নতুন অতিথির আগমন।


আরও পড়ুন: