ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

বেলুন বিস্ফোরণে অভিনেতা রনিসহ দগ্ধ ৫


ডেস্ক রিপোর্ট
155

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:৫০ এএম
বেলুন বিস্ফোরণে অভিনেতা রনিসহ দগ্ধ ৫ ফাইল-ফটো



গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে তিনজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে বর্ষপূর্তির অনুষ্ঠান নাগরিক সম্মেলন শুরুর আগে ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- কৌতুক অভিনেতা আবু হেনা রনি, ইমরান হোসেন, মোশাররফ হোসেন, জিল্লুর রহমান রুবেল হোসেন।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুর আগে অতিথিদের উদ্বোধনী মঞ্চে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রধান অতিথির হাতে বেশকিছু বেলুন দেয়া হয়। কিন্তু বারবার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এদিকে বেলুন না উড়ায় কয়েকজন পুলিশ সদস্য বিক্রেতাকে বকাঝকা করেন। সময় বিক্রেতা বেলুনগুলোতে আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করলে বিস্ফোরণ হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে আবু হেনা রনি, মোশাররফ হোসেন জিল্লুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম জানান, আবু হেনা রনির শরীর পাঁচ শতাংশ দগ্ধ হয়েছে। তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তারা সবাই আশঙ্কামুক্ত।


আরও পড়ুন: