ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

মা পরীর ১ম জন্মদিনেও আমন্ত্রিতদের থাকছে ড্রেস কোড


ডেস্ক রিপোর্ট
166

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২ | ১২:১০:৩৬ পিএম
মা পরীর ১ম জন্মদিনেও আমন্ত্রিতদের থাকছে ড্রেস কোড ফাইল-ফটো



শাহীম মুহাম্মদ রাজ্য। প্রায় আড়াই মাস আগে পরীর ঘর আলো করে পৃথিবীতে তার যাত্রা শুরু। তার বদৌলতেই মা উপমায় অলংকিত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। সোমবার (২৪ অক্টোবর) মা পরীর প্রথম জন্মদিন।

পরীমণির জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হবে না। তবে আজকের আয়োজনটা অনেকটা স্পেশাল। কারণ, প্রথমবারের মতো ছেলের হাত ধরে কেক কাটবেন তিনি।

পরীমণি জানান, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে এতকিছু সামাল দেব কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। নিজেকে কষ্ট দেওয়া যাবে না।

প্রতিবছর রাজধানীর পাঁচ তারকা হোটেলে এই গ্ল্যামার কন্যার জন্মদিন অনুষ্ঠান বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। এবারও ঘটা করে পালন করবেন জন্মদিন। প্রতিবছরের মতো এবারো জন্মদিনে আমন্ত্রিতদের থাকবে ড্রেস কোড। এবারের ড্রেস কোড হিসেবে মেয়েদের জন্য সাদা রং নির্ধারণ করা করেছে। ছেলেদের জন্য অ্যাকোয়া রং।

[caption id="attachment_5698" align="alignnone" width="746"]ফাইল-ছবি ফাইল-ছবি[/caption]

জন্মদিনের আয়োজনে পরী আমন্ত্রণ জানিয়েছেন প্রিয় মানুষদের। এরই মধ্যে নিমন্ত্রণ কার্ড চলে গেছে আমন্ত্রিত অতিথিদের কাছে। কার্ডের ডিজাইনও হয়েছে চমৎকার। কার্ডে একটি শান্তির পায়রা উড়ছে। সঙ্গে শ্বেত শুভ্র পালক। এতে বোঝাই যাচ্ছে পরী প্রত্যেককে ঝঞ্ঝা-বিক্ষুব্ধ পৃথিবীর এই সময়ে শান্তি বার্তা দিতে চান তার জন্মদিনে।

প্রতি বছর নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন পরীমণি। কিন্তু এবার তার একটি পূর্ণ পরিবার রয়েছে। স্বামী-সন্তান নিয়ে এবারই প্রথম জন্মদিনের আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। তার ইচ্ছা, ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন।

প্রসঙ্গত, গত বছর বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ছিল ‘ফ্লাই উইথ পরীমণি’ (পরীমণির সঙ্গে ওড়ো)। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে হাজির হয়েছিলেন তিনি। এবারও নতুন থিমে নতুন চমক নিয়ে হাজির হবেন তিনি।


আরও পড়ুন: