ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল, মিমকে পরীমণি


ডেস্ক রিপোর্ট
161

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২ | ১১:১১:০১ এএম
নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল, মিমকে পরীমণি ফাইল-ফটো



ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি। বিভিন্ন ইস্যুতে অনুরাগীরা তার সাহসিকতার পরিচয় পেয়েছে। আপাতত ছেলে রাজ্যকে ঘিরেই সময় কাটছে তার।

[caption id="attachment_6289" align="alignright" width="606"]ফেসবুক স্ট্যাটাস ফেসবুক স্ট্যাটাস[/caption]

বুধবার (১০ নভেম্বর) মধ্যরাতে ফেসবুকে দেওয়া পরীর একটি স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে জল্পনা। কেননা সেখানে স্বামী শরিফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নায়িকা।

পরীমণি মিমকে উদ্দেশ্য করে লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিলো।

রায়হান রাফীকে মেনশন করে লিখেছেন, সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি।

একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

মধ্যরাতে কেন পরী এমন পোস্ট দিলেন সে বিষয়ে এখনও স্পষ্ট জানা যায়নি। সময়ের সঙ্গে এই জল্পনার সত্যতা প্রকাশ্যে আসবে, এমনটাই প্রত্যাশা নেটিজেনদের।

এর আগে ১৩ অক্টোবর ফেসবুকে আরও একটি পোস্ট দেন পরী। পোস্টে তিনি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে’। এরপরই একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

শুরু থেকেই বিদ্যা সিনহা মিম এবং নিজের স্বামী শরিফুল ইসলাম রাজকে নিয়ে সন্দেহ করে আসছিলেন। তবে কি সত্যি হতে চলেছে পরীর সন্দেহ? এই ফেসবুক পোস্টের পর এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি এবং অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। তবে সাধারণ দর্শকরা এই পোস্ট দেখার পর পরীমণিকেই দুষছেন।


আরও পড়ুন: