ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

৭ বছর প্রেমের পর বাগদানের ৩ বছর পার হলেও বিয়ে করছেন না ফারিয়া!


ডেস্ক রিপোর্ট
167

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২ | ০৩:১১:২০ পিএম
৭ বছর প্রেমের পর বাগদানের ৩ বছর পার হলেও বিয়ে করছেন না ফারিয়া! ফাইল-ফটো



দীর্ঘ সাত বছরের প্রেমের পর প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সেরেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকানুসরাত ফারিয়া। সময়ের হিসাবে সেই বাগদানের প্রায় তিন বছর হতে চলল; ২০২০ সালের মার্চ। তখন নুসরাত ফারিয়া জানিয়েছিলেন বিয়ের পিঁড়িতে বসবেন ডিসেম্বরে। সেই ডিসেম্বর শেষে আরও এক ডিসেম্বর গেছে, আরেক ডিসেম্বর আসন্ন, তবু বিয়ের খবর নেই নায়িকার।

নুসরাত ফারিয়ার কাছে শোনা যাক বাগদানের এত দিন পরও বিয়ে না করার প্রশ্নের উত্তর। যদিও এই বিয়ে নিয়ে নানা গুঞ্জন আছে ঢালিউড পাড়ায়।

নুসরাত ফারিয়া বলছেন, ‘অবশ্যই বিয়ে করব এটা নিশ্চিত। এখন বিয়ে করছি না এই যা। চলতি বছর মাত্রই আমার গ্র্যাজুয়েশন শেষ হলো। আমরা দুজনই বড় হয়েছি আর্মি পরিবারে। আমাদের পরিবারে অনেক আত্মীয়স্বজন। তাদের নিয়ে বড় আয়োজন করতে হবে। এ জন্য আমাদের সময়ও দরকার। আবার আমার টানা শিডিউল ও রনির নতুন বিজনেস নিয়ে সময়ও পাওয়া যাচ্ছে না। জীবনটা উপভোগ করতে চাই আগে। তারপর আরও বড় দায়িত্ব (বিয়ে) নেব।’

বর্তমানে নুসরাত ফারিয়া কলকাতায় ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুট করেছেন। নতুন করে তিন সিনেমার কথাবার্তা চূড়ান্ত করেছেন রেখেছেন, যার মধ্যে দুটি বাংলাদেশি, একটি কলকাতার।


আরও পড়ুন: