ঢাকা শনিবার
১৩ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

বুবলী প্রস্তুতি নিচ্ছেন সংবাদ সম্মেলনের


ডেস্ক রিপোর্ট
208

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২ | ০২:১১:৩৩ পিএম
বুবলী প্রস্তুতি নিচ্ছেন সংবাদ সম্মেলনের ফাইল-ফটো



শাকিব খানের কাছ থেকে ‘ডায়মন্ডের নাকফুল’ উপহার পাওয়া, বিপরীতে গণমাধ্যমে অভিনেতার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছেন বুবলী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ১২টার দিকে শবনব বুবলীর বিশ্বস্ত একটি গণমাধ্যমকে এ তথ্য জানান।

জানা গেছে, বুবলীর কাছে শাকিবের দেয়া ডায়মন্ডের নাকফুল রয়েছে। প্রেস কনফারেন্সে জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে পাওয়া সেই উপহার, ছেলে ও সাম্প্রতিক অন্যান্য ব্যক্তিগত বিষয়ে কথা বলবেন তিনি।

এর আগে গত ২০ নভেম্বর জন্মদিন ছিল ঢাকাই সিনেমার অভিনেত্রী বুবলীর। ওই দিন সংবাদমাধ্যমে জন্মদিন উপলক্ষে আলাপকালে জানান, শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

সেই সময় তিনি আরো জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কি, তা আগে জানতেন না তিনি। খোলার পরে যখন নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন বলে জানান নায়িকা।

প্রসঙ্গত শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী। এছাড়া অভিনেতা ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির। তবে বুবলীর ভাষ্যমতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার।


আরও পড়ুন: