ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

মাদককাণ্ডে গ্রেফতার হওয়া আরিয়ান মদের ব্যবসাতেই নামছেন!


ডেস্ক রিপোর্ট
214

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২ | ১১:১২:৩৯ এএম
মাদককাণ্ডে গ্রেফতার হওয়া আরিয়ান মদের ব্যবসাতেই নামছেন! ফাইল-ফটো



গত বছরের ৩ অক্টোবর মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।  পরে ওই মাসের ৩০ তারিখ জেল থেকে ছাড়া পান তিনি।

এর পর ঘোষণা এসেছিল অভিনয় করবেন আরিয়ান। পরে আবার শোনা গেল অভিনয় নয়; বরং বলিউডে পরিচালনায় অভিষেক করতে যাচ্ছেন শাহরুখপুত্র। আর এবার জানা গেল, ফিল্মে ক্যারিয়ার গড়ার পাশাপাশি মদের ব্যবসাও শুরু করতে যাচ্ছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নতুন ব্যরবসা শুরুর কথা ঘোষণা করেন আরিয়ান। একটি লাক্সারি লাইফস্টাইল ব্র্যান্ড লঞ্চ করেছেন তিনি। নাম ডি’ইআভিওএল।

ভারতীয় সংবাদমাধ্যমে জানা গেছে, দৈনন্দিন জীবনযাত্রার সঙ্গে যুক্ত বিভিন্ন জিনিসপত্র পাওয়া যাবে তার এই ব্র্যাটন্ডে। তবে সবটাই লাক্সারি। এখানে যেমন টি-শার্ট, হুডি, জ্যা কেট পাওয়া যাবে, তেমন মদপানের সঙ্গে যুক্ত বিভিন্ন সরঞ্জামও মিলবে।

তবে আপাতত ভদকা বিক্রি দিয়েই ব্র্যান্ডের সূত্রপাত করছেন আরিয়ান। ধীরে ধীরে নিজের ব্যুবসা বাড়াবেন তিনি। এ ব্যাবসায় অপর দুই অংশীদারের সঙ্গেও লেন্সবন্দি ছবি শেয়ার করেছেন আরিয়ান।

এক সংবাদমাধ্যমমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি জানান, পাঁচ বছর আগে তিনি যখন ক্যা লিফোর্নিয়ায় পড়াশোনা করতেন, তখনই তার মাথায় এই ব্য্বসার পরিকল্পনাটা এসেছিল।


আরও পড়ুন: