ঢাকা বৃহস্পতিবার
২৮ মার্চ ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

আর্জেন্টিনা যাওয়ার বায়না ধরেছেন পরীমণি


ডেস্ক রিপোর্ট
154

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২ | ০২:১২:৫৫ পিএম
আর্জেন্টিনা যাওয়ার বায়না ধরেছেন পরীমণি



কাতার বিশ্বকাপ আসর শুরু হওয়ার পর থেকে আমেজ-উন্মাদনার কোনো কমতি ছিল না সমর্থকদের মধ্যে। এদিকে বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থকও চোখে পড়ার মতো। কেউ কেউ প্রিয় দলের খেলা দেখার জন্য পাড়ি জমিয়েছিলেন কাতারে। তবে রোববার (১৮ ডিসেম্বর) ফাইনালে আর্জেন্টিনার জয়ে একটু বেশিই উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি।

টাইব্রেকারে লিওনেল মেসি জাদুতে আর্জেন্টিনার জয় নিশ্চিত হওয়ার জন্য ‘শান্তি’ অনুভব করছেন পরী। আগেই জানিয়েছিলেন তিনি আর্জেন্টিনার সমর্থক। একই সঙ্গে তারকা খেলোয়াড় মেসিরও একজন ভক্ত। তার খেলায় বারবার মুগ্ধ। মেসি বল নিয়ে দৌড় দেয়ার সঙ্গে সঙ্গে হার্টবিট বেড়ে যায় তার। অন্যরকম আনন্দ কাজ করে হৃদয়ে।

[caption id="attachment_7833" align="alignright" width="614"]ফেসবুক স্ট্যাটাস ফেসবুক স্ট্যাটাস[/caption]

আর্জেন্টিনার জয়ে শুধু ‘শান্তি’ অনুভব করে ক্ষান্ত নয় পরীমণি। দলটির জয়ে কান্না করা ছাড়াও সরাসরি আর্জেন্টিনা যাওয়ারও বায়না ধরেছেন ‘বিশ্বসুন্দরী’র অভিনেত্রী।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরী তার স্বামী ও অভিনেত্রী শরিফুল রাজকে মেনশন দিয়ে লেখেন, ‘আমি কেমন বোকার মতো এখনো কান্না করছি। রাজ তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো।’

পরীর আর্জেন্টিনা যাওয়ার ইচ্ছা পোষণের স্ট্যাটাসে সাড়াও দিয়েছেন তারকা স্বামী রাজ। মন্তব্যের ঘরে তিনি বলেন, ‘তুমি ঠিকই বলেছো।’

পরীর শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা জানেন, তিনি ভ্রমণ পিপাসু। এখন প্রিয় দলের জয়ে উচ্ছ্বসিত হয়ে আবেগাপ্লুত হয়ে আর্জেন্টিনা যাওয়ার কথা বললেন, নাকি সত্যি সত্যি যাচ্ছেন দেশটিতে সেই বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি।


আরও পড়ুন: