ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

নোটিশ পাঠানো হলো ঐশ্বরিয়া রাইকে


ডেস্ক রিপোর্ট
210

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৩ | ১২:০১:৫১ পিএম
নোটিশ পাঠানো হলো ঐশ্বরিয়া রাইকে ফাইল-ফটো



বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন জমির খাজনা মেটাননি বলে অভিযোগ তার বিরুদ্ধে। নাসিকে কিছু জমি রয়েছে। সেটারই খাজনা বাকি থাকায় নোটিশ পাঠানো হয়েছে অভিনেত্রীকে।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, ঐশ্বরিয়ার জমিটি প্রায় এক হেক্টরের। নাসিকের সিন্নার এলাকার ঠানগাওয়ের আদিওয়াড়িতে রয়েছে তা।

অভিযোগ, প্রায় এক বছর ধরে জমির খাজনা পরিশোধ করেননি অভিনেত্রী। বারবার তাকে এ বিষয়ে জানানো হলেও কোনো কর্ণপাত করেননি তিনি। এ কারণে সিন্নার তেহসিলের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে নায়িকাকে।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, মোট ২১,৯৬০ রুপি বাকি রয়েছে ঐশ্বরিয়ার। খাজনা পরিশোধ না করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হতে পারে।

এর আগে পানামা কেলেঙ্কারি মামলায় নাম জড়িয়েছিল এই বলিউড অভিনেত্রীর। সেই সময় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দপ্তরে হাজিরা দিতে হয়েছিল বচ্চন পরিবারের বধূকে। প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তাকে।

এর আগেও কয়েকবার তলব করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। তবে দু’বারই তদন্তকারীদের চিঠি দিয়ে নিষ্কৃতির আবেদন জানিয়েছিলেন তিনি। আবেদন গ্রহণও করেছিল ইডি। কিন্তু তৃতীয়বার সেটা হয়নি।


আরও পড়ুন: