ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

শাকিব-বুবলীর বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বীরের মা


ডেস্ক রিপোর্ট
219

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২ | ০৫:১০:২২ পিএম
শাকিব-বুবলীর বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বীরের মা ফাইল-ফটো



সম্প্রতি গুঞ্জন উঠেছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর মধ্যে প্রায় আট মাস আগে বিচ্ছেদ হয়েছে। গত ২৭ সেপ্টেম্বর ‘বসগিরি’ সিনেমার নায়িকা ফেসবুকে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর কয়েকদিন পর শাকিব-বুবলী দু’জনই ছেলে শেহজাদ খান বীরের কয়েকটি ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে। তার কয়েকদিন পরে অন্য এক পোস্টে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী।

এই নায়িকা তখন জানান, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

এদিকে বেবি বাম্প-ছেলে ও বিয়ের তারিখ প্রকাশ্যে আনার কয়েকদিন পরে বিচ্ছেদের গুঞ্জনে বিরক্ত প্রকাশ করেছেন অভিনেত্রী। এমনকী এসব ভিত্তিহীন বলেও জানিয়েছেন বুবলী।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এ ধরনের গুজবের খবর উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। বিচ্ছেদ হলে এখন কী কারণে বিয়ে-সন্তানের বিষয়টি সামনে আনবে বলে প্রশ্নও রাখেন বুবলী।

এই অভিনেত্রী বলেন, বিচ্ছেদ হলে আরও আট মাস আগেই বিষয়টি প্রকাশ্যে আনতাম। তবে কারা এসব গুজব ছড়াচ্ছে তা বোধোগম্য নয়। সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনার পর থেকে নানা ভিত্তিহীন খবর অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন, যা ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসারের জন্য, বিচ্ছেদের জন্য নয় বলেও জানিয়েছেন বুবলী।


আরও পড়ুন: