ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

বন্ধ হওয়া সিনেমা হল 'পাঠান' ছবি দিয়ে খুলছে


ডেস্ক রিপোর্ট
175

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩ | ০৫:০১:৫৪ পিএম
বন্ধ হওয়া সিনেমা হল 'পাঠান' ছবি দিয়ে খুলছে



মাত্র একদিন পরই মুক্তি পাচ্ছে শাহরুখ-দীপিকা অভিনীত ছবি 'পাঠান'। দীর্ঘ পাঁচ বছর পর এই ছবি দিয়ে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। এ নিয়ে শাহরুখভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে শাহরুখের কামব্যাক মুভিটি।

শুধু তাই নয়, এই ছবি দিয়ে খুলে যাচ্ছে ভারতে করোনার কারণে বন্ধ হওয়া বেশ কিছু সিনেমা হল। যশরাজ ফিল্মের পক্ষ থেকে নেওয়া হয়েছে এই বিশেষ উদ্যোগ।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, 'পাঠান' ছবির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে একসঙ্গে ২৫টি সিনেমা হল একসঙ্গে পুনরায় খোলার উদ্যোগ নেওয়া হয়েছে। সেই তালিকায় রয়েছে রাজস্থানের কোহিনূর সিনেমা, জেম সিনেমা, গীতা টকিজ, সংগম সিনেমা, ড্রিমলাইট সিনেমা, প্রকাশ টকিজ ও জেআরসি মুভি প্যালেস। মুম্বাইয়ের কার্নিভ্যাল আর মল, মহারাষ্ট্রের প্রভাত টকিজসহ গোয়ার সিনে কমলা পোন্ডাসহ দেশটির অন্য শহরের আরও কয়েকটি সিনেমা হল খুলছে 'পাঠান' প্রদর্শনের মাধ্যমে। উত্তর প্রদেশের একাধিক সিনেমা হলও 'পাঠান' এর হাত ধরে নতুন করে ব্যবসা শুরু করার সুযোগ পেল।

ছবিটি মুক্তির আগে এর 'বেশরম রং' গান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। যদিও সেই আঁচ 'পাঠান' ছবির ওপর পরেনি। বরং সব বিতর্ক ছাড়িয়ে একের পর এক রেকর্ড গড়ছে শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত ছবিটি।


আরও পড়ুন: