ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

প্রভাস–কৃতির প্রেম, নাকি শুধুই বন্ধুত্ব


ডেস্ক রিপোর্ট
179

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১০:০২:১১ এএম
প্রভাস–কৃতির প্রেম, নাকি শুধুই বন্ধুত্ব ফাইল-ফটো



ভালোবাসা দিবস আসন্ন। তার আগেই বলিউডের পথেঘাটে তারকাদের প্রেম নিয়ে নতুন করে চর্চা শুরু। তবে এখন আমরা যে জুটি নিয়ে কথা বলব, সেটি ঠিক নতুন ‘প্রেম’–এর গল্প নয়। বেশ কিছুদিন আগে দক্ষিণি তারকা প্রভাস আর বিটাউনের উজ্জ্বল মুখ কৃতি শ্যাননের রোমান্সের খবর নিয়ে কানাঘুষা ছিল বলিপাড়ায়। কিন্তু এখন শুধু প্রেম নয়, খবর যে এই দুই তারকা নাকি বিয়ের পথে এগোচ্ছেন। এ খবর কি আদৌ সত্যি? তা জানা যাক।

ছবির সেটে নায়ক-নায়িকার পরিচয়। প্রথমে বন্ধুত্ব। তারপর রোমান্স। বিটাউনের এ ছবি অন্তত চেনা। কিন্তু খুব কম সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। ‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করছেন প্রভাস আর কৃতি। দুজনেই সিঙ্গেল। তাই প্রেমের গুঞ্জনের ধোঁয়া উঠতে বেশি সময় নেয়নি। পর্দার বাইরে তাঁদের রসায়ন এই গুঞ্জনকে আরও উস্কে দিয়েছে।

একে অপরের সম্পর্কে বলতে গিয়ে এই দুই তারকার চোখেমুখে ধরা পড়েছে আলাদা রং। ‘ভেড়িয়া’ ছবিতে কৃতির সহ–অভিনেতা ছিলেন বরুণ ধাওয়ান। তিনিও এক রিয়ালিটির শোয়ের আসরে আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন যে কৃতি আর প্রভাস একে অপরের প্রেমে ভাসছেন।

বেশ কিছুদিন ধরে প্রভাস আর কৃতির ‘প্রেম’ নিয়ে বলিপাড়ায় ফিসফাস চলছে

বেশ কিছুদিন ধরে প্রভাস আর কৃতির ‘প্রেম’ নিয়ে বলিপাড়ায় ফিসফাস চলছে

পরে কৃতি এক পোস্ট করে স্পষ্ট জানিয়ে দেন, এসব নিছকই গুজব। এরপর সবকিছু ধামাচাপা পড়ে যায়। কিন্তু আবার এই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে চিত্রসমালোচক উমের সান্ধুর এক পোস্টে। ‘ওভারসিজ ফিল্ম সার্টিফিকেশন বোর্ড’-এর সদস্য উমের সান্ধু সম্প্রতি এক টুইট করে জানিয়েছেন, ‘আগামী সপ্তাহে কৃতি আর প্রভাস মালদ্বীপে আংটি বদল করতে চলেছে। তাদের জন্য আমি যারপরনাই খুশি।’

কৃতি শ্যানন

কৃতি শ্যানন

ব্যস, মুহূর্তের মধ্যে এই টুইট নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। উমের সান্ধুর এই টুইটকে ঘিরে নেটপাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে। এই টুইটের কথা প্রভাসের কানে গিয়ে যে পৌঁছাবে, তা বলার অপেক্ষা রাখে না। এক শীর্ষস্থানীয় দৈনিক জানিয়েছে যে প্রভাসের টিম থেকে এই খবরকে সম্পূর্ণ মিথ্যা বলা হয়েছে। এই দক্ষিণি তারকার টিম জানিয়েছে তাঁরা (কৃতি-প্রভাস) ভালো বন্ধু, আর এই বাগদানের খবর মিথ্যা।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিতে রাম-সীতা হয়ে আসছেন প্রভাস আর কৃতি। পৌরাণিক মহাকাব্য রামায়ণের আধারে নির্মিত এই ছবিতে রাবণের চরিত্রে আছেন সাইফ আলী খান।

আরও পড়ুন

প্রভাসের সঙ্গে বিয়ে, কী বললেন কৃতি

কৃতি শ্যানন ও প্রভাস

‘আদিপুরুষ’ -এ প্রভাস

‘আদিপুরুষ’ -এ প্রভাস

ইতিমধ্যে ‘আদিপুরুষ’ ছবির টিজার মুক্তি পেয়েছে। ছবির টিজার অনেকেরই পছন্দ হয়নি। রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছিল পরিচালক ওম রাউতকে। জানা গেছে, এরপর তিনি ছবির মধ্যে বেশ কিছু পরিবর্তন এনেছেন। এদিকে খুব শিগগিরই কৃতিকে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শাহেজাদা’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া আগামী দিনে টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে তিনি ‘গণপথ’ ছবিতে আসছেন। প্রভাসকে দেখা যাবে ‘সালার’ ছবিতে।


আরও পড়ুন: